লালমনিরহাট জেলা সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের দক্ষিণ শিবেরকুটির মোঃ জাহিদুল ইসলাম(২২) নামে  এক যুবক ২০১২ সাল থেকে  হার্টের রোগে  আক্রান্ত  ।জানতে পারা যায় যে তার হার্টে একটা ছিদ্র  রয়েছে কিন্তু অর্থের অভাবে সঠিক কোনো চিকিৎসা করাতে পারছে না।  এ অবস্থায় সমাজের বিত্তশালী মানুষের কাছে সাহায্য কামনা করেছেন সেই অসহায় পরিবার।
লালমনিরহাট জেলা সদরের কুলাঘাট দক্ষিণ শিবেরকুটি এলাকার দিন মজুর মোঃ আয়নাল হকের ছেলে জাহিদুল ইসলাম। ২০১২ সাল থেকে তার  হার্টের সমস্যা দেখা দেয়। অর্থের অভাবে  চিকিৎসা করাতে পারছে না । হার্টের ক্ষয়জনিত কারণে দিনে দিনে তার হার্টের সমস্যা বেড়েই চলেছে । সম্পূর্ন শরীর শুকিয়ে একেবারে কংকালের মতো হয়েগেছে  । আদরের সন্তানকে উন্নত চিকিৎসার জন্য সমাজের বিত্তশালী মানুষের কাছে সাহায্যের আবেদন করেছেন অসহায়  পরিবার।
জাহিদুলের পিতা আয়নাল হক বলেন, আমার কাজে যা আয় হয়, তাই দিয়ে সংসার চালাই আর ছেলের চিকিৎসা করি। এখন আর অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছি না। সন্তানের উন্নত চিকিৎসার জন্য সমাজের সকল মানুষের কাছে সাহায্যের আবেদন করছি।
জাহিদুলের দাদী মরিয়ম বলেন, আমরা খুবই অসহায় মানুষ, সংসার চালাতেই হিমশিম খাই। কীভাবে নাতির চিকিৎসা করাবো। তাই এখন আমার নাতিকে বাঁচাতে অন্যের কাছে হাত পেতে সাহায্য কামনা করছি।
যুবকটির পক্ষে এলাকাবাসীরা বলেন, আমাদের চোখের সামনে অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছে জাহিদুল ইসলাম, আমরা তা দেখে সহ্য করতে পারছি না। ওকে বাঁচাতে হলে, মোটা অংকের কিছু অর্থের প্রয়োজন । যা দেওয়া আমাদের পক্ষে অথবা তার পরিবারের পক্ষে সম্ভব নয় ।
সকলের একটু সহযোগিতায় বেঁচে যেতে পারে তার জীবন। যুবক জাহিদুলের জীবন বাঁচাতে মানবিক সাহায্যের জন্য এগিয়ে আসবে সবাই এমন প্রত্যাশা অসহায় পরিবারের।
বতর্মান তার হার্টের সমস্যা জটিল হওয়ায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকায় চিকিৎসক  ডা. মোঃ আব্দুর রহমানের  অধিনে চিকিৎসা চলমান। এখন তার সমস্যা বেড়ে যাওয়ায় তিনি পরামর্শ দেন যে তার দ্রুত  ওপেন হার্ট সার্জারি করাত‍ে হবে। ওপেন হার্ট সার্জারি ও ওষুধ বাবদ প্রায়  ২,৫০,০০০/-( দুই লক্ষ পঞ্চাশ হাজার ) টাকা  প্রয়োজন।  কিন্তু  এতো গুলো টাকা ব‍্যয়ভার করা তার পরিবারের পক্ষে  সম্ভব নয় বলে জানান জাহিদুলের পরিবার।
সমাজের দানশীল ব্যক্তি ও প্রবাসী ভাইবোনদের সাহায্যে জাহিদুল ইসলাম ফিরে পেতে পারে একটি নতুন জীবন। আপনাদের সহযোগিতা কামনা করছে রোগী জাহিদুলে পরিবার। রোগীর ব‍্যাপারে বিস্তারিত তথ্যের জন‍্য ০১৭৮৭২০৮১৯৬  যোগাযোগ করতে বলা হয়েছে।  তাকে সাহায্য পাঠানোর ঠিকানা ডাচ বাংলা ব্যাংক, লালমনিরহাট শাখা  হিসাব নম্বর-৭০১৭৩১০৭৯৮৪৯৬   বিকাশ-০১৬০৯৫৮৭৮৫৯